মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিদ্যা ফিরিয়েছেন মন্ত্রীর আমন্ত্রণ, সিনেমার শুটিং গেলো আটকে বাংলাদেশে ম্যারাডোনাকে নিয়ে গান আমিরের সঙ্গে তর্কে জড়ানোয় আফ্রিদি শাসালেন আফগান পেসারকে টি-টোয়েন্টি বিশ্বকাপ: ভারত থেকে সরে যেতে পারে  ইথিওপিয়ার টিগ্রেতে রক্তক্ষয়ী লড়াইয়ে মৃত কয়েকশ মানুষ কৃষক আন্দোলনের কাছে মোদির নতিস্বীকার  মায়ের লাশ দেখার পর আবারও কারাগারে সাবেক কাউন্সিলর ইরফান কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: কাদের জোনায়েদ সাকি-নুর জোট গড়ছেন, সঙ্গে আছেন জাফরুল্লাহ দেশের তৃতীয় সাবমেরিন কেবল স্থাপিত হবে ৭০০ কোটি টাকায় চলতি বছর জিডিপিতে ভারতকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ ইন্টারপোল পি কে হালদারের সব মামলার নথি চেয়েছে করোনাভাইরাস : বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ৬ কোটি ৩৫ লাখ সরকারি ব্যাংক টার্গেটের অর্ধেকও খেলাপি ঋণ আদায়ে ব্যর্থ  গৌরব ও বিজয়ের মাস শুরু আপিল বিভাগের রায়: যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস ৯৯৯ নম্বরে ফোন করে মিথ্যা তথ্য দিলে সাজা দেবে সরকার দুদকের পরামর্শে স্বাস্থ্যের দুর্নীতি বন্ধে ১৬ সুপারিশ প্রাচ্য ও পাশ্চাত্যের সেতুবন্ধ হবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী ‘মানতা’ উপজাতির অন্ধকার জীবন

আসামিরা গ্রেপ্তার না হওয়ার ক্ষুব্ধ নিহত রায়হানের পরিবার

সিলেট প্রতিনিধি:

নিহত রায়হানের পরিবার পিবিআইয়ের তদন্ত কার্যক্রমে সন্তোষ প্রকাশ করলেও, ক্ষুব্ধ আসামিরা গ্রেপ্তার না হওয়ায়।

রায়হানের স্বজনদের শঙ্কা আসামিরা দ্রুত গ্রেপ্তার না হলে এসআই আকবরের মতো জড়িত অন্য পুলিশ সদস্যরাও পালিয়ে যেতে পারে। সিলেট মেট্রপলিটন পুলিশ কমিশনার জানিয়েছেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাইলে অভিযুক্ত পুলিশ সদস্যদের তাদের কাছে তুলে দেওয়া হবে।

পিবিআই আটঘাঁট বেঁধে রায়হান হত্যা মামলার তদন্তভার পেয়েই মাঠে নামে। নগরীর কাষ্টঘর, বন্দর বাজার পুলিশ ফাঁড়ি ও রায়হানের বাড়িতে গিয়ে তথ্য-উপাত্ত সংগ্রহ করে পিবিআই। সবশেষ, বৃহস্পতিবার রায়হানের মরদেহ কবর তুলে দ্বিতীয়বার ময়নাতদন্ত করা হয়।

পিবিআইয়ের তদন্ত প্রক্রিয়ায় সন্তুষ্ট রায়হানের স্বজনরা। তবে, পুলিশের কাছ থেকে কিভাবে এসআই আকবর পালিয়ে গেলো? এমন প্রশ্ন তাদের।

সিলেট মহানগর পুলিশ কমিশনার জানান,  রায়হানের স্বজনদের সঙ্গে দেখা করে ঘটনার চারদিন পর। পিবিআই চাইলে অভিযুক্ত পুলিশ সদস্যদের তাদের কাছে তুলে দেয়া হবে । এছাড়া আকবরকে গ্রেপ্তারের বিষয়ে দেশব্যাপী পুলিশ বাহিনী সতর্ক রয়েছে বলে জানান, এসএমপি কমিশনার। আসামিরা গ্রেপ্তার না হওয়ার ক্ষুব্ধ নিহত রায়হানের পরিবার। তবে পিবিআইয়ের তদন্তে সন্তোষ প্রকাশ করেন রায়হানের পরিবার।

 

 

 

 

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন।

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *