August 4, 2020, 7:52 am
সংবাদ শিরোনাম :
করোনাভাইরাস: আরো ২১ জনের মৃত্যু, শনাক্ত ২,১৯৯ বন্যার্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নেয়ার আহ্বান রাষ্ট্রপতির ঐতিহাসিক শোলাকিয়া মাঠে হচ্ছে না ঈদ জামাত শুরু হলো শোকাবহ আগস্ট আজ পবিত্র ঈদুল আজহা বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত প্রায় ১ কোটি ৭৮ লাখ ভিডিও বার্তায় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী ফরিদপুরে সেচ্ছাসেবী সংগঠন আমরা ক’জন এর পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করোনায় ব্যতিক্রমী হজ পালন দেখলো বিশ্ববাসী শোকের মাসে চাঁদাবাজি করলে কাউকে ছাড় দেয়া হবে না: ওবায়দুল কাদের একদিনের পরামর্শক ফি ১৫ লাখ টাকায় ওয়াসায় নিয়োগ ঈদযাত্রায় আবারো চিরচেনা রুপে সদরঘাট লঞ্চ টার্মিনাল এ বছর রেকর্ড গড়লো অনলাইনে কোরবানির পশু বিক্রি দেশে অধঃস্তন আদালত ৫ই আগস্ট থেকে স্বাভাবিক হতে যাচ্ছে  সাহেদের অস্ত্র মামলার চার্জশিট দিলো গোয়েন্দা পুলিশ করোনায় বিশ্বের বিভিন্ন দেশে সীমিত পরিসরে ঈদ উদযাপন লক্ষ্মীপুরে ১১টি গ্রামে আজ আগাম ঈদুল আযহা উদযাপিত বাংলাদেশের প্রাথমিক দল নিয়ে বিতর্ক চলছেই বিশ্বকাপ বাছাইয়ে করোনাভাইরাসে একদিনে ২৮ জনের মৃত্যু, শনাক্ত ২,৭৭২ কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত

ঈদুল আজহাকে সামনে রেখে পঞ্চগড়ে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ

পঞ্চগড় প্রতিনিধি:

মঙ্গলবার থেকে জেলা শহরসহ জেলায় প্রবেশের পথগুলোতে বসানো ১৪ টি চেকপোস্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাইরে থেকে যারা পঞ্চগড়ে প্রবেশ করছেন তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। প্রয়োজনে যানবাহনে তল্লাসীও করছেন পুলিশের সদস্যরা।

প্রতি বছরের মতো ঈদকে সামনে রেখে যে কোন অপ্রিতিকর পরিস্থিতি এড়াতেই পুলিশের এই বাড়তি সতর্কতা বলে জানিয়েছেন পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী। একই সাথে করোনা পরিস্থিতিতে ভিড় ও গণ জমায়েতের মতো পরিস্থিতি সৃষ্টি না হতে পারে সে বিষয়টিও দেখবে পুলিশের সদস্যরা।

মঙ্গলবার পুলিশ সুপার মোহাম্মদ ই্উসুফ আলী পঞ্চগড় চৌরঙ্গী মোড়ে চেকপোস্টে পুলিশের নিরাপত্তা কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন।

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *