August 6, 2020, 12:21 pm
সংবাদ শিরোনাম :
পানিতে ডুবে শিশুর মৃত্যু নিজেকে সফল দাবি: মেয়র আ জ ম নাছির উদ্দিন ‘দুলাভাইয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক দেখায় মাকে গলাকেটে হত্যা’ শারীরিক উপস্থিতিতে অধস্তন আদালতে বিচারিক কার্যক্রম শুরু আইপিএল ফ্র্যাঞ্চাইজিরা বিসিসিআইয়ের সব নিয়ম মানতে নারাজ বিশ্ব ক্রীড়াঙ্গন কাঁদছে লেবাননের শোকে আবারো স্বর্ণের দাম প্রতি ভরিতে বেড়েছে ৪ হাজার ৫৩২ টাকা সাবরিনা-আরিফসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশিট বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান করোনা মোকাবিলায় নৌকাডুবে ১৭ জনের মৃত্যু, নিখোঁজ ২ করোনায় মৌলভীবাজারে চায়ের নিলামে মিলছে না ক্রেতা রাফায়েল নাদাল ইউএস ওপেন থেকে নিজের নাম প্রত্যার করলেন ভারতের অযোধ্যায় আলোচিত রামমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন আজ আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার আমদানি-রপ্তানি শুরু সোনামসজিদ স্থলবন্দরে সিনহা’র মৃত্যুর ঘটনার প্রভাবমুক্ত তদন্ত হবে: আইজিপি সিনহা’র মৃত্যুর দায় ব্যক্তির, কোন প্রতিষ্ঠানের নয়’ জুয়া খেলা নিয়ে সংঘর্ষে নিহত এক, আটক চার আজ থেকে আবারো শুরু হচ্ছে ইউরোপা লিগ ‘পোর্টাল নিবন্ধন চলমান প্রক্রিয়া, তালিকাভুক্ত হবে যোগ্যরাই’

কুয়াকাটার বন থেকে পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি:

কুয়াকাটায় মোবারক হোসেন (৪৫) নামের এক পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মহিপুর পুলিশ। গতরাত সাড়ে এগারোটার দিকে লেম্বুর চরের কাকড়া ফ্রাই এলাকার বন থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোবারক হোসেন সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার যতীন্দ্র নগর গ্রামের মৃত সৈয়দ গাজীর ছেলে।

পুলিশ জানায়, মোবারক হোসেন রোববার সকালে কুয়াকাটায় ভ্রমণে এসে সানফ্লাওয়ার হোটেলের ৩০৩ নম্বর কক্ষে উঠেন। সন্ধ্যায় তিনি একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে লেম্বুর চরের কাকড়া ফ্রাই এলাকায় পৌঁছে।

এ সময় তিনি মোটরসাইকেল ড্রাইভারকে সড়কের উপরে দাঁড় করিয়ে বনের মধ্যে প্রবেশ করেন। বেশ কিছু সময় অপেক্ষার পর তিনি বন থেকে না ফিরলে মোটরসাইকেল ড্রাইভারসহ ওই এলাকার কয়েকজন বনের মধ্যে প্রবেশ করেন। সেখানে মোবারককে কড়ই গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন তারা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মোবারকের লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন।

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *