সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রযুক্তি উন্নয়নের হাতিয়ার, তাই অনুকরণের পরিবর্তে উদ্ভাবনে জোর দিতে হবে: রাষ্ট্রপতি চতুর্থ শিল্প বিপ্লবে বাংলাদেশ নেতৃত্ব দেবে: সজীব ওয়াজেদ সুইস রাষ্ট্রদূতকে বাংলাদেশে আরও বিনিয়োগ বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর উর্গবাদী সংগঠন দেশে শান্তি বিনষ্টের চেষ্টা করছে: ওবায়দুল কাদের ৮০ হাজার কোটি টাকা খেলাপি শীর্ষ ২৫ ব্যাংকে: বাংলাদেশ ব্যাংক অর্থ পাচারকারীদের আইনের আওতায় আনতে হবে: হাইকোর্ট যুক্তরাষ্ট্র ইরাকে থেকে কূটনীতিকের সংখ্যা কমাল  দেশ চলছে শতভাগ ব্যক্তিতন্ত্রের ওপর: গয়েশ্বর চন্দ্র ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে হলিউড সিনেমায় প্রিয়াঙ্কা ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’  প্রভাস তিন সিনেমায় নিচ্ছেন ৩০০ কোটি! রাজধানীতে ভিপি নূরের নেতৃত্বে মশাল মিছিল বার্সা উড়ছে মেসিকে ছাড়াই  প্রথম জয় বেক্সিমকো ঢাকার  নিরাময়ের বদলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কেন্দ্রগুলোতে চলে নির্যাতন পৃথিবীর মধ্যে সর্বোচ্চ খরচ বাংলাদেশের প্রতি কি.মি. রাস্তা নির্মাণে সিলেট এমসি কলেজে গণধর্ষণ: ৮ জনের বিরুদ্ধে চার্জশিট বিনামূল্যের পাঠ্যবই আটকা যাচ্ছে তিন সংকটে শনিবার থেকে অ্যান্টিজেন টেস্ট শুরু হচ্ছে করোনা: বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১৪ লাখ ৯৯ হাজার

প্রভাস তিন সিনেমায় নিচ্ছেন ৩০০ কোটি!

মুক্তকণ্ঠ২৪ ডেস্ক:

 

ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস বেশ ব্যস্ত সময় পার করছেন। বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা রয়েছে তার হাতে।সম্প্রতি তিনি দীর্ঘদিনের শুট শেষে ইতালি থেকে ভারতে ফিরেছেন। বর্তমানে তিনি ‘রাধে শ্যাম’ সিনেমার শুট করছেন হায়দরাবাদে। ভারতীয় বিনোদন অঙ্গনের অন্যতম সেরা সেলিব্রেটি হওয়ায় প্রভাসের নিয়মিত আপডেট জানতে অধীর তার ভক্ত-অনুরাগীরা।

 

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, এ সুপারস্টার ‘আদিপুরুষ’ ও ‘#প্রভাস ২১’ সিনেমার শুটিং করবেন, সে জন্য পরিকল্পনা সাজাচ্ছেন। এরই মধ্যে সিনেপাড়ায় গুঞ্জন, প্রভাস ইদানিং প্রতিটি সিনেমার জন্য ৭৫ থেকে ৮০ কোটি রুপি পারিশ্রমিক চাইছেন। এটাও বলে রাখা ভালো, তার প্রকল্পের লাভের ১০ শতাংশও পান তিনি।

 

গুঞ্জন রয়েছে, ‘রাধে শ্যাম’, ‘অদিপুরুষ’ ও ‘#প্রভাস ২১’-এর জন্য মোট ৩০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস। ব্লকবাস্টার ‘কেজিএফ’ সিনেমার পরিচালক প্রশান্ত নীল ‘সালার’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। আর এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তেলেগু সুপারস্টার প্রভাস। গুঞ্জন, এ সিনেমার জন্যও প্রভাস ১০০ কোটি রুপি চার্জ করেছেন।

 

রোমান্টিক থ্রিলার ‘রাধে শ্যাম’ পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার। অন্যদিকে, ‘#প্রভাস ২১’ পরিচালনা করছেন ‘মহন্তি’ পরিচালক নাগ অশ্বিন, যেখানে বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চনকে দেখা যাবে। আর বহুল প্রতিক্ষীত ‘আদিপুরুষ’ পরিচালনা করছেন ‘তানহাজি—দ্য আনসাং ওয়ারিয়র’খ্যাত পরিচালক ওম রৌত।

 

গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সালার’ সিনেমার ঘোষণা দেন প্রভাস ও সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হোমবেল ফিল্মস। সিনেমাটির পোস্টার শেয়ার করে ইনস্টাগ্রামে প্রভাস লেখেন, “আজ আমি ‘সালার’ বিশ্বে ঝাঁপিয়ে পড়ছি। ২০২১ সালের জানুয়ারি থেকে শুটিং শুরু হবে হোমবেল ফিল্মসের ব্যানারে ভারতীয় সিনেমাটি।”

 

সিনেমাটির ঘোষণা আসার আগে থেকেই ভারতীয় পত্রপত্রিকার গুঞ্জন, কাল্পনিক ড্রামাভিত্তিক ‘সালার’ সিনেমার গল্পে দেখা যাবে মাফিয়াদের সঙ্গে মানুষের অধিকার নিয়ে লড়ছেন প্রভাস। সিনেমাটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায়।

 

 

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *