বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রযুক্তি উন্নয়নের হাতিয়ার, তাই অনুকরণের পরিবর্তে উদ্ভাবনে জোর দিতে হবে: রাষ্ট্রপতি চতুর্থ শিল্প বিপ্লবে বাংলাদেশ নেতৃত্ব দেবে: সজীব ওয়াজেদ সুইস রাষ্ট্রদূতকে বাংলাদেশে আরও বিনিয়োগ বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর উর্গবাদী সংগঠন দেশে শান্তি বিনষ্টের চেষ্টা করছে: ওবায়দুল কাদের ৮০ হাজার কোটি টাকা খেলাপি শীর্ষ ২৫ ব্যাংকে: বাংলাদেশ ব্যাংক অর্থ পাচারকারীদের আইনের আওতায় আনতে হবে: হাইকোর্ট যুক্তরাষ্ট্র ইরাকে থেকে কূটনীতিকের সংখ্যা কমাল  দেশ চলছে শতভাগ ব্যক্তিতন্ত্রের ওপর: গয়েশ্বর চন্দ্র ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে হলিউড সিনেমায় প্রিয়াঙ্কা ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’  প্রভাস তিন সিনেমায় নিচ্ছেন ৩০০ কোটি! রাজধানীতে ভিপি নূরের নেতৃত্বে মশাল মিছিল বার্সা উড়ছে মেসিকে ছাড়াই  প্রথম জয় বেক্সিমকো ঢাকার  নিরাময়ের বদলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কেন্দ্রগুলোতে চলে নির্যাতন পৃথিবীর মধ্যে সর্বোচ্চ খরচ বাংলাদেশের প্রতি কি.মি. রাস্তা নির্মাণে সিলেট এমসি কলেজে গণধর্ষণ: ৮ জনের বিরুদ্ধে চার্জশিট বিনামূল্যের পাঠ্যবই আটকা যাচ্ছে তিন সংকটে শনিবার থেকে অ্যান্টিজেন টেস্ট শুরু হচ্ছে করোনা: বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১৪ লাখ ৯৯ হাজার

বগুড়া সাত আসনের এমপির অস্ত্র হাতে ছবি ভাইরাল

বগুড়া প্রতিনিধি:

বগুড়া ৭ আসনের সংসদ সদস্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আগ্নেয়াস্ত্র হাতে নিজের ছবি পোস্ট করে সমালোচনর মুখে। এমপি রেজাউল করিম বাবলু কোন কারন ছাড়াই ছবিতে একটি বিদেশি পিস্তল প্রদর্শন করছেন। আইনজ্ঞরা জানিয়েছেন, যা আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিধি লঙ্ঘন বলে। সাংসদ বাবলুর দাবি, ব্যাক্তিগত নিরাপত্তার কারনে ঢাকার একটি দোকান থেকে অস্ত্রটি কেনার সময় তার সাথে থাকা কেউ ছবিটি তুলে পোস্ট করেছেন।

এদিকে, অস্ত্র হাতে সংসদ সদস্যের এমন ছবি ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে ওঠে সমালোচনার ঝড়। গণমাধ্যমকর্মীসহ নানা শ্রেণীপেশার মানুষ এমপির এমন কান্ডে বিস্ময় প্রকাশ করেছেন কেউ কেউ প্রশ্ন তুলেন আইন সম্পর্কে সাংসদের অজ্ঞতা নিয়েও।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বগুড়া ৭ আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলুর আবেদনের প্রেক্ষিতে দেয়া হয়েছে পুলিশ ক্লিয়ারেন্স কিন্তু আগ্নেয়াস্ত্র লাইসেন্স প্রদানের শর্তে স্পষ্ট উল্লেখ আছে বিনা প্রয়োজনে অস্ত্র প্রদর্শন করা যাবে না।

বগুড়ার পাবলিক প্রসিকিউটর আবদুল মতিন জানান, কোনো কারণ ছাড়া আগ্নেয়াস্ত্র প্রদর্শন করা যাবে না। আগ্নেয়াস্ত্র ধরে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া লাইসেন্সের বরখেলাপ।

রেজাউল করিম বাবলু ২০১৮ সালের নির্বাচনে ট্রাক মার্কা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহন করেন। বিএনপি প্রার্থির মনোনয়ন বাতিল হবার পর বিএনপি-জামায়াতের ভোটাররা বাবলুকে সমর্থন দেয়ায় তিনি জাপা প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে এমপি হন। পরবর্তিতে বিএনপির সমর্থন-সহযোগিতা অস্বীকার করে সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহন করেন।

 

 

 

 

 

 

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *