মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিদ্যা ফিরিয়েছেন মন্ত্রীর আমন্ত্রণ, সিনেমার শুটিং গেলো আটকে বাংলাদেশে ম্যারাডোনাকে নিয়ে গান আমিরের সঙ্গে তর্কে জড়ানোয় আফ্রিদি শাসালেন আফগান পেসারকে টি-টোয়েন্টি বিশ্বকাপ: ভারত থেকে সরে যেতে পারে  ইথিওপিয়ার টিগ্রেতে রক্তক্ষয়ী লড়াইয়ে মৃত কয়েকশ মানুষ কৃষক আন্দোলনের কাছে মোদির নতিস্বীকার  মায়ের লাশ দেখার পর আবারও কারাগারে সাবেক কাউন্সিলর ইরফান কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: কাদের জোনায়েদ সাকি-নুর জোট গড়ছেন, সঙ্গে আছেন জাফরুল্লাহ দেশের তৃতীয় সাবমেরিন কেবল স্থাপিত হবে ৭০০ কোটি টাকায় চলতি বছর জিডিপিতে ভারতকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ ইন্টারপোল পি কে হালদারের সব মামলার নথি চেয়েছে করোনাভাইরাস : বিশ্বে আক্রান্ত ছাড়িয়েছে ৬ কোটি ৩৫ লাখ সরকারি ব্যাংক টার্গেটের অর্ধেকও খেলাপি ঋণ আদায়ে ব্যর্থ  গৌরব ও বিজয়ের মাস শুরু আপিল বিভাগের রায়: যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস ৯৯৯ নম্বরে ফোন করে মিথ্যা তথ্য দিলে সাজা দেবে সরকার দুদকের পরামর্শে স্বাস্থ্যের দুর্নীতি বন্ধে ১৬ সুপারিশ প্রাচ্য ও পাশ্চাত্যের সেতুবন্ধ হবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী ‘মানতা’ উপজাতির অন্ধকার জীবন

ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলে প্রিয়াঙ্কা

মুক্তকণ্ঠ২৪ ডেস্ক:

 

জনপ্রিয় তারকা জুটি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোন্সকে ইদানিং পত্রিকার শিরোনামে একটু বেশি দেখা যাচ্ছে। আন্তর্জাতিক অনুষ্ঠানগুলোতে অংশ নিতে প্রায়ই তাদের উড়াল দিতে হয় নানা জায়গায়। এবার ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলে যোগ দিতে যাচ্ছেন এই তারকা জুটি।

 

ইংল্যান্ডের সাবেক তারকা ফুটবলার ডেভিড বেকহাম তাদেরকে অত্যন্ত সম্মানজনক এই আয়োজনে স্বাগত জানালেন।

সম্প্রতি ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নাম লিখিয়েছেন তারকা এই জুটি। মূলত সামাজিক মূল্যবোধ এবং সমাজের নানা ইতিবাচক দিক মানুষের সামনে তুলে ধরার জন্যই এই আয়োজন করা হয়। দীর্ঘদিন ধরেই এই ফ্যাশন কাউন্সিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে যাচ্ছেন ডেভিড বেকহাম। এবার সেখানে উঠলো প্রিয়াঙ্কা চোপড়ার নাম।

 

প্রিয়াঙ্কা খবরটি শেয়ার দেয়ার পরই, দর্শক এবং সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। দারুণ এই কাজে নিজেকে সম্পৃক্ত করার জন্য সবাই তাদের প্রশংসা করছেন।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা জানানোর সে ব্যক্তিদের মধ্যে একজন ছিলেন ডেভিড বেকহামও।

 

তিনি লেখেন, ‘বিএফসি পরিবারে তোমাকে স্বাগতম প্রিয়াঙ্কা। আশা করছি ভালো কিছু হবে।’

 

প্রিয়াঙ্কা তার জবাবও দিয়েছেন। তিনি ধন্যবাদ জানিয়েছেন বেকহামকে।

 

 

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *