বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তিতাসের চার কর্মকর্তাসহ ৮ জনের জামিন: মসজিদে বিস্ফোরণ বিক্ষোভ সৌদি এয়ারলাইন্সের অফিসের সামনে দেশে করোনার র‌্যাপিড টেস্টিংয়ের অনুমতি দিয়েছে সরকার ক্ষমতার অপব্যবহার করছেন ট্রাম্প: বাইডেন শাহিন আফ্রিদির বিশ্বরেকর্ড ছয় ব্যাটসম্যানকে বোল্ড করে ফের কোভিডে রূপ দেয়া হচ্ছে নন-কোভিড হাসপাতালগুলোকে: স্বাস্থ্য সচিব ঢাবি শিক্ষার্থী বললেন মজনুই ধর্ষক করোনায় শনাক্ত সাড়ে ৩ লাখ ছাড়ালো, মৃত্যু ৪০ দুদক স্বাস্থ্য অধিদপ্তরে তৃতীয়-চতুর্থ শ্রেণির ৪৪ কোটিপতির সন্ধান পেয়েছে ছেড়ে দেয়া হয়েছে নুরকে প্রধানমন্ত্রীর করোনার দ্বিতীয় ধাপের সংক্রমণ রোধে প্রস্তুতির নির্দেশ দিয়েছেন গ্রেফতার ভিপি নুর নোয়াখালীতে স্কুল ছাত্রীর আত্মহত্যা ১১১ তলা ভবন নির্মাণ হচ্ছে ঢাকায় দেশে করোনা সংক্রমণ রোধে দ্বিতীয় দফা পরীক্ষা বাড়ানোর পরামর্শ লক্ষ্মীপুরের রামগঞ্জ ও চন্দ্রগঞ্জে ইউপি উপ-নির্বাচন ও বর্ধিত সভাকে কেন্দ্র করে আ’লীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১০ খালেদাকে কারাগারে পাঠানোর দাবি উঠতে পারে বিএনপি নেতাদের মন্তব্যে: তথ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২৬ জনের মৃত্যু, কমেছে আক্রান্ত আর্সেনালের টানা দ্বিতীয় জয় করোনা পরিস্থিতি শীতে খারাপ হতে পারে: প্রধানমন্ত্রী

রিয়া গ্রেপ্তারের জন্য তৈরি

মুক্তকণ্ঠ২৪ ডেস্ক:

রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হওয়ার জন্য প্রস্তুত, নারকোটিক্স কন্ট্রোল বুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখেই আজ এই মন্তব্য করেছেন তার আইনজীবী।

মাদক চক্রে যোগের অভিযোগ নিয়ে অভিনেত্রীকে আজ জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল এনসিবি। প্রায় ছ’ঘণ্টা ধরে এনসিবি-র গোয়েন্দাদের প্রশ্নের মোকাবিলা করতে হয়েছে রিয়াকে। আগামিকাল আবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক যোগের বিষয়টি রিয়ার হোয়াটসঅ্যাপ বার্তা থেকেই প্রথম সামনে আসে। ইডি-র তদন্তকারীদের বক্তব্য ছিল, রিয়ার মোবাইল থেকে মিরান্ডা সুসি নামে কারও সঙ্গে মাদক কেনা নিয়ে কথাবার্তা হয়েছে।

তদন্তকারীরা মনে করছেন, রিয়ার মোবাইলে সেভ করা নাম, মিরান্ডা সুসি আসলে সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। গত শুক্রবারই মাদক যোগে যাকে গ্রেফতার করেছে এনসিবি। রিয়ার ভাই শৌভিককে গ্রেফতারের পরে এনসিবি-র গোয়েন্দারা দাবি করেছেন, মাদক চক্রে তার সঙ্গে যোগ রয়েছে, এমন অনেকের নামই করেছেন অভিনেত্রীর ভাই।

রিয়ার সঙ্গে মুখোমুখি বসিয়ে তাকে জেরা করার প্রয়োজন রয়েছে বলেও গত কাল গোয়েন্দারা জানিয়েছেন। এই প্রেক্ষাপটে আজ সোমবার সকালেই এনসিবি রিয়াকে তাদের মুম্বইয়ের দফতরে তলব করে।

এদিকে, গত কাল রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও আজ রিয়ার আইনজীবী মানেশিন্ডের বক্তব্যে স্পষ্ট, রিয়ার গ্রেপ্তারির আশঙ্কা করছেন তারা। শৌভিকের গ্রেপ্তারির পরে ক্ষোভ জানিয়ে ইন্দ্রজিৎ চক্রবর্তী বলেছিলেন, ‘আমার ছেলেকে গ্রেফতার করার জন্য ভারতকে অভিনন্দন। আমি নিশ্চিত, এর পরেই আমার মেয়ের পালা।’

আজ অভিনেত্রীর আইনজীবী বলেন, ‘রিয়া চক্রবর্তী গ্রেফতারির জন্য প্রস্তুত হয়ে আছেন। যেন তেন প্রকারে কাউকে অপরাধী করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। যদি কাউকে ভালবাসা অপরাধ হয়ে থাকে, তার মাসুল উনি দেবেন।’ মানেশিন্ডের দাবি, রিয়া নির্দোষ। বিহার পুলিশ থেকে শুরু করে সিবিআই, ইডি কিংবা এনসিবি। এত তদন্তের মধ্যেও আদালতে আগাম জামিনের জন্য আবেদন করেননি তিনি।

বিকেলে এনসিবি দফতরে রিয়াকে যখন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, তখনই মুম্বইয়ের ডিআরডিও গেস্ট হাউসে সিবিআই তদন্তকারীদের মুখোমুখি হন সুশান্তের দিদি মিতু সিংহ। আজই সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী, ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা ও রাঁধুনি নীরজকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআইয়ের তদন্তকারীরা।

সুশান্তের মৃত্যু, মাদক যোগের বিষয়টি নিয়ে তদন্ত যখন দ্রুত গতিতে এগোচ্ছে, তখন অভিনেত্রী কঙ্গনা রানাউতের মন্তব্য নিয়ে বিতর্কও জোরালো হয়ে উঠেছে। সুশান্তের মৃত্যুর পরে কঙ্গনা বলেছিলেন, মুম্বইয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। মুম্বই পুলিশেরও সমালোচনা করেছিলেন অভিনেত্রী। যা নিয়ে পাল্টা আক্রমণে যায় শিবসেনা। দলের নেতা সঞ্জয় রাউতের সঙ্গে চাপানউতোরে জড়িয়ে পড়েন কঙ্গনা। শিবসেনা নেতারা তাকে মুম্বইয়ে পা না রাখার জন্য হুঁশিয়ারি দিলে চ্যালেঞ্জ ছুড়েছেন কঙ্গনাও। সঞ্জয় রাউত আজ দাবি করেছেন, মহারাষ্ট্রের কাছে ক্ষমা চাইতে হবে অভিনেত্রীকে।

তিনি বলেন,‘উনি (কঙ্গনা) যদি মহারাষ্ট্রের কাছে ক্ষমা চান, তা হলে আমি তাকে মার্জনা করার কথা ভাবতে পারি।’ এই পরিস্থিতিতে কঙ্গনাকে নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে হিমাচল প্রদেশ সরকার।

 

 

 

 

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন।

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *