রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাতে আসছে  ২৫০ মোবাইল ভেন্টিলেটর দ্বিতীয় দিনেই রাজধানীতে লকডাউন পালনে ঢিলেঢালাভাব ৬ দশমিক ৭ মাত্রার শক্তিশালী ভূমিকম্প ফিলিপাইনে অ্যাস্ট্রাজেনেকার ২.৫ লাখ টিকা জাপান থেকে আসছে আজ ফকির আলমগীর স্মরণীয় হয়ে থাকবেন: প্রধানমন্ত্রী ফকির আলমগীরের শূন্যতা পূরণ হবার নয়: রাষ্ট্রপতি রাষ্ট্রীয় সফরে রাশিয়া গেলেন নৌ-বাহিনী প্রধান ইমরান খানের জন্য আম পাঠালেন প্রধানমন্ত্রী কঠোর বিধিনিষেধের লকডাউন, দ্বিতীয় দিন চলছে শ্রদ্ধাজ্ঞাপনের জন্য শহীদ মিনারে ফকির আলমগীরের মরদেহ চলে গেলেন  প্রখ্যাত গণসংগীতশিল্পী ফকির আলমগীর কঠোর বিধিনিষেধ শুরু,বিনা কারণে বের হলে জরিমানা অভ্যন্তরীণ ফ্লাইট বন্ধই থাকবে, চলবে আন্তর্জাতিক রুটে নেপালের নবনিযুক্ত প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন টাইগারদের শততম টি-টোয়েন্টি ম্যাচ জয় ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপিত ভ্যাকসিন নেওয়ায় খালেদা জিয়াকে ধন্যবাদ ওবায়দুল কাদেরের কভিড-১৯: সর্বোচ্চ মৃত্যু ও শনাক্ত ঢাকায়ঃ স্বাস্থ্য অধিদফতর কভিড-১৯: দেশে আরও ২০০ জনের মৃত্যু ঈদুল আজহা কাল, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়ার অপেক্ষা

সিরাজুল মোস্তফা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক 

মুক্তকণ্ঠ২৪ ডেস্ক:

 

আওয়ামী লীগ কাউন্সিলের প্রায় এক বছর পর ধর্মবিষয়ক সম্পাদকের শূন্যপদ পূরণ করেছে । এ পদে নিয়োগ দেয়া হয়েছে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে । তার এই পদের মনোনয়ন অনুমোদন করেছেন আওয়ামী লীগ সভাপতি  ও  প্রধানমন্ত্রী শেষ হাসিনা ।

 

আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

জানা গেছে, মঙ্গলবার রাতে দলের একাধিক সূত্র সিরাজুল মোস্তফাকে এই পদে মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেন।

 

গত বছরের ২১ ডিসেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে দলের ২১তম কাউন্সিল অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন কাউন্সিলের নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন। পরে নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা বাকিদের নাম ঘোষণা করেন।

 

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কয়েকটি সম্পাদক পদ ছাড়াও ওই দিন কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্যদের নাম ঘোষণা করা হয়নি। এর মধ্যে খালি ছিল সম্পাদকমণ্ডলীর সদস্যদের মধ্যে অর্থ সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক, ধর্মবিষয়ক সম্পাদক, শিল্প ও বাণিজ্য সম্পাদক এবং শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদকের পদগুলো ।

 

পরবর্তী সময়ে বাকি সম্পাদকের পদগুলো পূরণ হলেও শূন্য ছিল ধর্মবিষয়ক সম্পাদক পদটি। অবশেষে সিরাজুল মোস্তফাকে এই পদে দায়িত্ব দেয়া হলো। আগের কমিটিতে সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আবদুল্লাহ এই পদে ছিলেন ।

 

 

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *