শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উর্গবাদী সংগঠন দেশে শান্তি বিনষ্টের চেষ্টা করছে: ওবায়দুল কাদের ৮০ হাজার কোটি টাকা খেলাপি শীর্ষ ২৫ ব্যাংকে: বাংলাদেশ ব্যাংক অর্থ পাচারকারীদের আইনের আওতায় আনতে হবে: হাইকোর্ট যুক্তরাষ্ট্র ইরাকে থেকে কূটনীতিকের সংখ্যা কমাল  দেশ চলছে শতভাগ ব্যক্তিতন্ত্রের ওপর: গয়েশ্বর চন্দ্র ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে হলিউড সিনেমায় প্রিয়াঙ্কা ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’  প্রভাস তিন সিনেমায় নিচ্ছেন ৩০০ কোটি! রাজধানীতে ভিপি নূরের নেতৃত্বে মশাল মিছিল বার্সা উড়ছে মেসিকে ছাড়াই  প্রথম জয় বেক্সিমকো ঢাকার  নিরাময়ের বদলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কেন্দ্রগুলোতে চলে নির্যাতন পৃথিবীর মধ্যে সর্বোচ্চ খরচ বাংলাদেশের প্রতি কি.মি. রাস্তা নির্মাণে সিলেট এমসি কলেজে গণধর্ষণ: ৮ জনের বিরুদ্ধে চার্জশিট বিনামূল্যের পাঠ্যবই আটকা যাচ্ছে তিন সংকটে শনিবার থেকে অ্যান্টিজেন টেস্ট শুরু হচ্ছে করোনা: বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১৪ লাখ ৯৯ হাজার জলবায়ু পরিবর্তন ও মানসিক স্বাস্থ্য সমস্যা মোকাবিলায় কর্ম-পরিকল্পনার আহ্বান সায়মা ওয়াজেদের বিশ্ব এখন করোনার ভ্যাকসিন যুগে  মানসম্মত জীবনের সব আয়োজনে আধুনিক শহর এখন ভাসানচর

হাসপাতালে ভর্তি আলী যাকের 

মুক্তকণ্ঠ২৪ ডেস্ক:

 

হাসপাতালে ভর্তি করা হয়েছে বরেণ্য নাট্যব্যক্তিত্ব আলী যাকেরকে। তিনি ক্যানসারে আক্রান্ত। রোববার রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তিনি হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন।

 

বুধবার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন আলী যাকেরের ছেলে ইরেশ যাকের বলেন, শারীরিকভাবে একটু অসুস্থ এ জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন শারীরিক অবস্থা আছে মোটামুটি। চিকিৎসকরা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন।

 

আলী যাকেরর স্ত্রী অভিনেত্রী সারা যাকের বলেন, অনেক দিন ধরেই তার শারীরিক অবস্থা খারাপ। প্রায় চার বছর ধরে ক্যানসারে আক্রান্ত। করোনার এই সংকটে খুবই সতর্কতা অবলম্বন করে চলছিল। কিন্তু চলতি সপ্তাহে শারীরিক অবস্থার একটু অবনতি হয়। তারপর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলী যাকেরের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

১৯৪৪ সালের ৬ নভেম্বর চট্টগ্রামের রতনপুর ইউনিয়নে জন্মগ্রহণ করেন আলী যাকের। তিনি টেলিভিশন ও মঞ্চ নাটকে সমান জনপ্রিয়। একইসঙ্গে দেশীয় বিজ্ঞাপনশিল্পের একজন পুরোধা ব্যক্তিত্ব। আলী যাকের বাংলাদেশের বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক থ্রিসিক্সটির কর্ণধার। তার সহধর্মিনী সারা যাকেরও একজন অভিনেত্রী।

 

বাংলাদেশ সরকার ১৯৯৯ সালে শিল্পকলায় অবদানের জন্য তাকে ভূষিত করে দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মান একুশে পদকে। এছাড়া বঙ্গবন্ধু পুরস্কার,  বাংলাদেশ শিল্পকলা একাডেমি পুরস্কার,  মেরিল-প্রথম আলো আজীবন সম্মাননা, নরেন বিশ্বাস পদক, মুনীর চৌধুরী পদক লাভ করেছেন তিনি।

 

 

 

মুক্তকন্ঠ২৪

নিয়মিত সকল সংবাদ পেতে মুক্তকন্ঠ২৪.কম এর ফেইসবুকে যুক্ত থাকুন

শেয়ার করুন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *