মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

পরোক্ষভাবে নিজেকে ‘গাধা’ বলে সম্বোধন করলেন ইমরান!

পরোক্ষভাবে নিজেকে ‘গাধা’ বলে সম্বোধন করলেন ইমরান! (ভিডিও)

ক্ষমতা হারানোর পর থেকে কার্যত ‘বেকার’ ইমরান খান। তবে প্রায় প্রতিদিনই আলোচনার জন্ম দিচ্ছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। ভাইরাল ভিডিওতে যুক্তরাজ্যে নিজের জীবন কেমন ছিল, তা বর্ণনা করেন ইমরান। সেই ভিডিও’র একটি ক্লিপ ভাইরাল হয়েছে। খবর এনডিটিভির।

তিনি বলেন, আমি যুক্তরাজ্যে খুব সাচ্ছন্দ্যেই ছিলাম কিন্তু আমি এটাকে আমার বাড়ি বলে মনে করিনি। আমি বরাবরই প্রথমে পাকিস্তানি ছিলাম। সাদা-কালো দাগ টেনে দিলেই গাধা কখনও জেব্রাতে পরিণত হয় না। একটা গাধা গাধাই থাকে।

পাকিস্তান ভিত্তিক কন্টেন্ট ক্রিয়েটর জুনায়েদ আকরামের করা পডকাস্টে এমন মন্তব্য করেন ইমরান। দুবাই থেকে পাকিস্তানে ফিরে এসে এখন কন্টেন্ট বানান জুনায়েদ। তিনি গাঞ্জিসোয়াগ নামে একটি ইন্সটাগ্রাম হ্যান্ডেলও চালান।

অন্যান্য কন্টেন্ট নির্মাতা মুজাম্মিল হাসান এবং তালহাও পডকাস্টের অংশ ছিলেন। সম্পূর্ণ ভিডিওটি ইমরানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

গত ১০ এপ্রিল ন্যাশনাল অ্যাসেম্বলিতে বিরোধীদের অনাস্থা ভোটের মাধ্যমে প্রধানমন্ত্রী হিসেবে অপসারণ করা হয় ইমরানকে। অভ্যুত্থান-প্রবণ দেশটিতে পার্লামেন্ট দ্বারা ক্ষমতাচ্যুত হওয়া তিনি প্রথম পাকিস্তানি প্রধানমন্ত্রী। কয়েকদিনের নাটকীয়তার পর মধ্যরাতে ভোট অনুষ্ঠিত হয়।

এরপর বিরোধীরা মিলে জোট সরকার গঠন করে। আর সেই সরকারের প্রধান করা হয় শাহবাজ শরিফকে। এখন আগাম নির্বাচনের দাবি তুলছেন ইমরান। তবে পাকিস্তানের নির্বাচন কমিশন জানিয়েছে, ২০২৩ সালের মে মাসের আগে সাধারণ নির্বাচন করতে পারবে না তারা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.