বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন

মেয়ের নাম প্রকাশ করলেন রোনালদো-জর্জিনা

সদ্য ভূমিষ্ঠ মেয়ে সন্তানকে কোলে নিয়ে শনিবার (৩০ এপ্রিল) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসুবক, টুইটার ও ইনস্টাগ্রাম) সমর্থকদের কাছে দোয়া চেয়ে একটি ছবি পোস্ট করেন ক্রিস্টিয়ানো রোনালদো। নিজের সে পোস্টে সবসময়ের জন্য ভালোবাসা লিখে, একটি করে লাভ ইমোজি ও প্রার্থনাসূচক ইমোজি দেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড।

এ নিয়ে রোনালদোর সন্তান সংখ্যা দাঁড়াল ৫ জন। ক্রিস্টিয়ানো রোনালদোর আগের ৪ সন্তানের নাম হলো ক্রিস্টিয়ানো জুনিয়র, ইভা, মাতেও এবং আলানা। এদিকে রোনালদোর বান্ধবী জর্জিনা তাদের সদ্য সদ্য ভূমিষ্ঠ মেয়ের নামটিও প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এই মেয়েটির নাম তারা রেখেছেন, বেল্লা এসমেরালদা। নতুন নাম প্রকাশের পরই রোনালদো-জর্জিনাকে অভিনন্দন জানাতে থাকেন তাদের ভক্তরা।

রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ইন্সটাগ্রামে ছোট্ট মেয়ের তিনটি ছবি প্রকাশ করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে খুব আরাম করে ঘুমাচ্ছে রোনালদোর নতুন মেয়ে। এদিকে রোনালদো ও জর্জিনার নতুন মেয়ে জন্ম নেয় ১৮ এপ্রিল। এদিন জমজ সন্তানের জন্ম দেন রোনালদোর বান্ধবী। এর মধ্যে একজন ছিল ছেলে আরেকজন মেয়ে। কিন্তু ছেলে শিশুটি জন্মের পর মারা যায়। রোনালদো ও তার বান্ধবী দুইজনই ওই সময় খবরটি নিশ্চিত করেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.