সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৩০ অপরাহ্ন

চট্টগ্রামে সাকিব, যোগ দিলেন দলের সঙ্গে

করোনামুক্ত হয়ে চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। সাকিবের চট্টগ্রাম পৌঁছানোর খবরটি নিশ্চিত করেছেন ম্যানেজার নাফিস ইকবাল খান। তবে সাকিব শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট খেলবেন কি না সেই বিষয়ে নিশ্চয়তা দিতে পারেনি টিম ম্যানেজমেন্ট।

শুক্রবার (১৩ মে) ঢাকা থেকে সন্ধ্যার ফ্লাইটে বন্দরনগরীতে পৌঁছান তিনি। বিমানবন্দর থেকে সোজা টিম হোটেলে দলের সঙ্গে যোগ দেন।

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে করোনা পজিটিভ হন বিশ্বসেরা অলরাউন্ডার। তখনই বিসিবি থেকে জানানো হয়েছিল প্রথম টেস্ট থেকে তার ছিটকে যাওয়ার খবর। বৃহস্পতিবার রাতে সাকিব বিসিবি সভাপতিকে জানান সবশেষ পরীক্ষায় তিনি নেগেটিভ হয়েছেন। এরপর বিসিবি আরো একটি পরীক্ষা করালে তাতেও নেগেটিভ ফল আসে। যার ফলে দলের সঙ্গে যোগ দিতে সমস্যা হয়নি।

দুই ম্যাচের একটি টেস্ট সিরিজ খেলতে গত ৮ মে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। আগামী ১৫ মে হবে সিরিজের প্রথম ম্যাচ, দ্বিতীয় ও শেষটি শুরু হবে আগামী ২৩ মে। এই সিরিজের প্রথম ম্যাচের জন্য গত ৮ মে থেকে চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। তবে ছুটিতে থাকায় সাকিবের দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল ১১ মে।

বোর্ডের দেয়া তথ্য অনুযায়ী শারীরিকভাবে টেস্ট খেলার মতো ফিট থাকলে ১৫ মে প্রথম টেস্টেই পাওয়া যাবে সাকিব আল হাসানকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.