বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

সিরাজগঞ্জ সদর উপজেলার শাহানগাছা ও মহিষামুড়া বাজার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় এক এসএসসি পরীক্ষার্থীসহ আহত হয়েছে আরও পাঁচ জন। উপজেলার শাহানগাছা এলাকায় আজ শুক্রবার সকাল ৮টার দিকে এবং মহিষামুড়া বাজার এলাকায় সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত দুজন হলেন—সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে নাঈম ইসলাম ও নওদা ফুলকোচা গ্রামের গোপালের ছেলে মদন। এ ছাড়া আহত ব্যক্তিদের মধ্যে শাহাদত হোসেন নামের এক এসএসসি পরীক্ষার্থী রয়েছে। এরই মধ্যে আহত ব্যক্তিদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করীম জানান, আজ সকালে ব্যাটারিচালিত ভ্যানে করে দুই ছাত্র নাঈম ও শাহাদত বাড়ি থেকে বাজারে যাচ্ছিল। তারা মহিষামুড়া বাজার সংলগ্ন ব্রিজের ওপর পৌঁছালে ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় নাঈম ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় শাহাদত হোসেন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে, সিরাজগঞ্জ সদর থানার এসআই শরীফুল ইসলাম জানান, সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপভ্যান কাজীপুরের দিকে যাচ্ছিল। পিকআপভ্যানটি শাহানগাছা ব্রিজে পৌঁছালে একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের পাঁচ যাত্রী আহত হয়। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মদন নামের একজন নিহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.