মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

স্বামীকে মাটিতে ফেলে দিয়ে ভালোবাসার বন্ধনে বাঁধলেন স্ত্রী!

বিবাহের অনুষ্ঠানকে স্মৃতি মধুর করতে অনেকে অনেক ধরনের কাজ করেন। কেউ গায়ে আগুন ধরিয়ে ফটো সেশন করেন, আবার কেউ কেউ আরও ভিন্নধর্মী কাজ করেন। তবে এ নব-দম্পতি যা করলেন তা হয়ত আপনার কাছে অদ্ভুত লাগতে পারে। কিন্তু অদ্ভুত শোনালেও বিষয়টি ছিল সবার কাছে উপভোগ্যের।

তুরস্কের ওই দম্পতির মধ্যে দুজনই জুডো খেলোয়াড়। ফলে বিয়ের অনুষ্ঠানকে স্মৃতি মধুর করতে তারা সেখানে জুডো খেলা প্রদর্শন করেন। বলা হয়ে থাকে, স্ত্রীর ভালোবাসায় মোহিত হয়ে কখনও কখনও স্বামী দুঃসাহসিক কাজ করে ফেলেন।

ঠিক তেমনটি ঘটেছে তালহা আনিস অ্যারিগুলু (২৩) এবং ইমরান সাবাল (২৩) নব দম্পতির মধ্যে। ঝাঁকজমক পূর্ণ পোশাক পরিধান করে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে এই দুই জুডো খেলোয়াড় নিজেদের শক্তিমত্তা প্রদর্শনে মাঠে নেমে পড়েন।

তবে স্ত্রীকে খুশি করতে নিজের শক্তি পকেটে গুজে রাখলেন স্বামী। সবার সামনে স্ত্রীকে জয়ী করতে কৌশলে স্ত্রী’র কাছে পরাস্ত হয়ে মাটিতে পাড়ে যান ওই স্বামী। এর মধ্য দিয়ে তাদের বিবাহ অনুষ্ঠান আনন্দঘন হয়ে ওঠে।

বিয়ের অনুষ্ঠানে অদ্ভুত এই ঘটনা ঘটতে না ঘটতেই মুহূর্তের মধ্যে তা ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। অনেকে তাদের এমন প্রদর্শনীতে আনন্দ প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.