May 19, 2022, 6:01 am

নারী বা পুরুষের কোমরে তিল থাকলে কী হয় জানেন?

তিল মানুষের শরীরের একটি স্বাভাবিক বিষয়। ছোট থেকেই মানুষের শরীরে বিভিন্ন জায়গায় যে ছোট্ট কালির দাগ দেখা যায় সেটাই তিল। তবে শরীরের বিভিন্ন অংশে তিলের নানা অর্থ রয়েছে জ্যোতিষশাস্ত্র মতে। এই তিলের উপস্থিতি মানুষের আচরণ এমনকী ভাগ্য বদলে দিতে পারে।

মানবদেহ সৃষ্টির সময়ই তার তিল তৈরি হয়ে যায়। তবে তিল দেখা যায় জন্মানোর বেশ কিছু দিন পরে। শরীরে বিভিন্ন অংশের তিল বিভিন্ন প্রকার কাজ করে। পুরুষ বা মহিলার কোমরে তিল থাকলে কী হয় জানেন?

নারীদের কোমরে তিল থাকলে কী হয়?
জ্যোতিষশাস্ত্র মতে, যে নারীর কোমরে তিল রয়েছে, তিনি খুবই রোম্যান্টিক প্রকৃতির হন। জীবনে প্রেমের দিকে তারা অত্যন্ত সুখী হন। এদের জীবনে অর্থের অভাব খুব একটা হয় না। এরা বিলাসিতার সঙ্গে জীবন যাপন করতে পছন্দ করেন। বিলাসিতার জন্য ব্যয় করা এ সকল নারীরা খুব পছন্দ করেন। এরা জীবনে অনেক দূর পর্যন্ত পড়াশোনা করার সুযোগ পান।

পুরুষদের কোমরে তিল থাকলে কী হয়?
জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞরা পুরুষের কোমরে তিল থাকা নিয়েও একটি মতামত দিয়েছেন। তারা বলেছেন, যে সকল পুরুষের কোমরে তিল আছে, তারা পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। এরা খুবই বন্ধুপ্রিয় হন। যদি পুরুষদের কোমরের বাম দিকে তিল থাকে তা হলে তাদের বাড়ির কারও অসুস্থতার কারণে সর্বদা চিন্তিত থাকতে হয়। তবে কোমরে তিল থাকলে সাধারণত সেই মানুষের মন খুবই অশান্ত থাকে এবং জীবনে নানা সমস্যাও থাকে।

এদিকে জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, মানুষের শরীরের মোট তিলের সংখ্যা ১২টার বেশি হওয়া ভালো। সূত্র : নিউজ এইটিন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.