শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন

২০ মে একসঙ্গে তিন দেশে মুক্তি পাচ্ছে ‘পাপপুণ্য’

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘পাপপুণ্য’ বাংলাদেশ, কানাডা ও আমেরিকার প্রেক্ষাগৃহে ২০ মে একযোগে মুক্তি পেতে যাচ্ছে।

সোমবার (১৬ মে) ‘পাপপুণ্য’ মুক্তি উপলক্ষ্যে চ্যানেল আইয়ের নিজস্ব স্টুডিওতে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্মের পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন, অভিনেতা মামুনুর রশীদ, আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ ও নবাগতা সুমিসহ আরো অনেকে।

সংবাদ সম্মেলনে সিয়াম বলেন,“গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এবং চঞ্চল চৌধুরী অভিনীত- এতটুকু শুনেই পাপপুণ্য সিনেমার জন্য নিজেকে বিক্রি করে দিয়েছি। পরে যুক্ত হলেন আফসানা মিমি। আমরা যারা ‘নাইন্টিজ কিডস’ তাদের কাছে মিমি আপা মানে অন্যরকম কিছু, বিশেষ করে তার হাসি।”

সিয়াম আহমেদ বলেন, ‘মনপুরা সিনেমাটি আমি আমার বাবা-মাকে নিয়ে দেখেছিলাম। তখন ছাত্র। সেই সিনেমার অভিনয়শিল্পী, সেই সিনেমার পরিচালকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা যে কত স্পেশাল, সেটা বোঝানো যাবে না। তাদের সঙ্গে কাজ করা কতোটা সৌভাগ্যের, সেটা আসলেই বোঝানো যাবে না।’

কানাডা ও আমেরিকার ১১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপপুণ্য’। আর দেশের ৮টি প্রেক্ষাগৃহে মুক্তি নিশ্চিত হয়েছে, ২০ মে পর্যন্ত আরও কিছু প্রেক্ষাগৃহ বাড়তে পারে বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে। এই ছবির মাধ্যমে প্রথমবার ‘মনপুরা’ খ্যাত পরিচালকের সিনেমায় কাজ করলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.