বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

২০ মে সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি

আগামী ২০ মে শুক্রবার দুই দিনের সফরে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন এলাকা সফর করবেন রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ। গতকাল সন্ধ্যায় রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলামের পাঠানো সফর সূচিতে এই তথ্য জানা যায়। তিনি ২০-২১ মে দুইদিন সাজেক সফর করবেন।

সফরসূচি অনুযায়ী রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ হেলিকপ্টারে করে শুক্রবার দুপুরে সাজেক পৌঁছাবেন। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজিতে অংশগ্রহণ এবং রাত্রি যাপন করবেন।

২১ মে শনিবার সকাল ১০টায় লুসাই পল্লী পরিদর্শন, সাজেক ভ্যালীর খাসরাং রিসোর্ট পরিদর্শন, সাজেক রিসোর্টে মধ্যাহৃভোজ শেষে বিকাল সাড়ে ৩টায় ঢাকার উদ্দেশে সাজেক ত্যাগ করবেন।

রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, আগামী ২০ ও ২১ মে রাষ্ট্রপতি সাজেক সফর করবেন। সফরকালে তিনি বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন। তার আসার কারণে সকল নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এর আগে ১২-১৪ মে পর্যন্ত রাষ্ট্রপতির সাজেক সফর করার কথা ছিলো। সেই লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছিলো জেলা প্রশাসন, নিরাপত্তাবাহিনীসহ সকল সংস্থা, কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে ১১মে সফর স্থগিত করা হয়।

এদিকে রাষ্ট্রপতির সফরের কারণে সাজেকের রিসোর্টগুলো বন্ধ না রাখলেও বেশীরভাগ রিসোর্ট রাষ্ট্রপতির সফর সঙ্গীদের জন্য বুকিং রাখা হয়েছে। তবে রাষ্ট্রপতির সফরের কারণে নিরাপত্তা ব্যবস্থা কড়াকড়ি থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *