মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন

কক্সবাজারে ১৩ ঘণ্টার ব্যবধানে ৩ পর্যটকের অস্বাভাবিক মৃত্যু

কক্সবাজারে ১৩ ঘণ্টার ব্যবধানে ৩ পর্যটকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। যার মধ্যে ২ জনই তরুণী। বুধবার (১৮ মে) কক্সবাজারের তারকা মানের হোটেল সী গালে মো. মনিরুল ইসলাম (৪০) নামের এক পর্যটকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় পর্যটকের সঙ্গে স্ত্রী পরিচয়ে থাকা নারীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে সী গাল হোটেলের ৭২৪ নম্বর কক্ষে ওঠেন তারা। ওখানে রাত সাড়ে ১২ টার দিকে অসুস্থবোধ করলে পর্যটক মনিরুলকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। ওখানে রাত ১ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় স্ত্রী পরিচয়ে সঙ্গে থাকা নারীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। একই সঙ্গে পরিচয় যাচাই-বাছাই করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এর আগে, বুধবার সন্ধ্যায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের তারকা মানের হোটেল রয়েল টিউলিপে মাফুয়া খানম নামের এক নারী অসুস্থ হয়ে হাসপাতালে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া গত ১১ মে ঢাকা থেকে চার বন্ধুর সঙ্গে এক তরুণী কক্সবাজার বেড়াতে এসে হোটেল বিচ হলিডেতে ওঠেন। গত ১৪ মে সকালে সেখানে তরুণীটি অসুস্থ হয়ে পড়লে বন্ধুরা কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। বুধবার তার মৃত্যু হয়। এ ঘটনায় সঙ্গে আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করা হয়েছে। পুলিশ বলছে অতিরিক্ত মদ্যপানে এ তরুণীর মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.