শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৪ অপরাহ্ন

বাজেট ৪০০ কোটি, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্প টু’?

দক্ষিণ ভারতীয় সিনেমায় আল্লু অর্জুন এখন অপরিহার্য নাম। এ আইকন স্টার নিজের রাজ্য, দেশ ছাড়িয়ে বিশ্বজুড়ে আলোচিত। তাঁর ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমা ব্লকবাস্টার হয়েছিল। এখন ভক্তরা এ সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায়।

সুকুমার পরিচালিত ‘পুষ্প : দ্য রাইজ’ গত বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প; যেখানে দেখানো হয়েছে লাল চন্দন কাঠের চোরাকারবার। বক্স অফিসে ঝড় তোলে সিনেমাটি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, সিনেমাটির দ্বিতীয় কিস্তি, অর্থাৎ ‘পুষ্প : দ্য রুল’-এর প্রি-প্রডাকশনের কাজ নিয়ে এখন বেশ ব্যস্ত সময় পার করছেন পরিচালক সুকুমার। শোনা যাচ্ছে, এ বছরের জুলাই থেকে দ্বিতীয় কিস্তির শুট শুরু হবে।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘পুষ্প : দ্য রুল’-এর বাজেট ৪০০ কোটি রুপি। প্রথম কিস্তির বাজেট ছিল ১৯৪ কোটি রুপি। যেন দ্বিতীয় কিস্তির চিত্রনাট্য অসাধারণ হয়, সে জন্য লেখকদলের সঙ্গে কাজ করছেন পরিচালক সুকুমার।

চিত্রনাট্য নিয়ে যেভাবে কাজ চলছে, তাতে প্রথম কিস্তির তুলনায় বেশ ভালো হবে বলেই জোর সম্ভাবনা। শুটিং শেষে পোস্ট-প্রডাকশনের কাজ শেষ করতে ন্যূনতম চার মাস লাগবে। আশা করা হচ্ছে, ২০২৩ সালের গ্রীষ্মে মুক্তি পাবে ‘পুষ্প টু’।

সিনেমাটিতে আল্লু অর্জুনের নায়িকা থাকবেন রশ্মিকা মন্দানা। এ ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল, অনসূয়া ও জগদীশকে।

দর্শকেরা এখন অপেক্ষায় সিনেমাটির দ্বিতীয় পার্টের জন্য; যেখানে পুষ্পর সঙ্গে লড়াই জমবে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করা মালয়ালাম অভিনেতা ফাহাদ ফাসিলের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.