রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন না মুশফিক, যাবেন হজ পালনে

ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন না মুশফিকুর রহিম, সে সময় যাবেন হজ পালন করতে। তার ছুটির আবেদন মঞ্জুর করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস এই তথ্য নিশ্চিত করে বলেন, ‘মুশফিক আমাদের কাছে ছুটির আবেদন করেছিল হজে যাবে এজন্য। আমরা সেই ছুটি মঞ্জুর করেছি। কাজেই ওয়েস্ট ইন্ডিজ সফরে তাকে আমরা পাচ্ছি না।’

তিনি আরও জানান, মুশফিক মূলত এক মাস আগেই হজে যাওয়ার পরিকল্পনা করে বিসিবিকে অবহিত করেন। কিন্তু হজে কোটা পাওয়া সাপেক্ষে বিষয়টি চূড়ান্ত হচ্ছিল না। চট্টগ্রাম টেস্টের আগে মুশফিকের হজে যাওয়া চূড়ান্ত হয়ে গেলে, তার দেওয়া ছুটির লিখিত আবেদনও মঞ্জুর করে বিসিবি।

ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজ শেষেই শুরু হয়ে যাবে ওয়েস্ট ইন্ডিজ সফরের যাওয়ার প্রক্রিয়া। আগামী ৫ জুন দুই টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে ওয়েস্ট ইন্ডিজে যাবে বাংলাদেশ দল। পূর্ণাঙ্গ এই সিরিজের কোন অংশেই পাওয়া যাচ্ছে না মুশফিককে।

১৬ জুন অ্যান্টিগায় প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট লুসিয়ায় ২৪ জুন হবে দ্বিতীয় টেস্ট। ডমিনিকায় ২ জুলাই শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। একই ভেন্যুতে ৩ জুলাই দ্বিতীয় ম্যাচ। ৬ জুলাই গায়ানায় শেষ হবে টি-টোয়েন্টি সিরিজ।

১০ জুলাই গায়ানাতে শুরু হবে ওয়ানডে সিরিজ, ১৩ ও ১৬ জুলাই একই ভেন্যুতে আছে বাকি দুই ম্যাচ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.