শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

মুখে কিছু খেতে পারছেন না মির্জা আব্বাস

পাকস্থলীর সমস্যা নিয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই। মুখে কিছু খেতে পারছেন না তিনি, স্যালাইনের মাধ্যমে নিউট্রিশন দেওয়া হচ্ছে। শুক্রবার (২০ মে) এ কথা জানিয়েছেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে তার আল্ট্রাসনোগ্রামসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে। তারপর প্রয়োজন হলে অপারেশন করা লাগতে পারে। তবে এখনই চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না।’

গত ১৭ মে ভোরে পাকস্থলীর অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হন মির্জা আব্বাস। ওই দিনই তাকে হাসপাতালে দেখতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

এদিকে মির্জা আব্বাসের স্ত্রী ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস গণমাধ্যমকে জানিয়েছেন, পেটের সমস্যা নিয়ে গত তিন দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন আছেন মির্জা আব্বাস। তার অবস্থা ভালো না। এখন পর্যন্ত শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। চিকিৎসকরা চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। অবস্থার উন্নতি না হলে তার অপারেশন লাগতে পারে। সেই প্রস্তুতি নেওয়া হচ্ছে।

তিনি জানান, গ্যাস্ট্রিকের সমস্যার কারণে পেট ব্যথা, পেট ফুলে যাওয়াসহ নানা সমস্যায় ভুগছেন মির্জা আব্বাস। চিকিৎসা তো চলছে। এখন দেখার বিষয় অবস্থার কতটুকু উন্নতি হয়। মির্জা আব্বাসের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার সহধর্মিণী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.