শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

কান উৎসব থেকে অভিনেত্রীর পোশাক ও জুয়েলারি চুরি

কান চলচ্চিত্র উৎসবে প্রতিবছর জড়ো হন হাজার হাজার তারকা। প্রতিবার চলচ্চিত্র প্রদর্শনের পাশাপাশি নানা ঘটনা ও দূর্ঘটনারও জন্ম হয় এখানে। এবার চরম বেকায়দায় পড়লেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। রেড কার্পেটে হাঁটার আগেই হারিয়ে গেল তার পোশাক ও মেকআপ।

ভারতীয় এই অভিনেত্রী উদ্বোধনী দিনে কানের লাল গালিচায় হাঁটেন। এবারই প্রথম কানের রেড কার্পেটে রূপের দ্যুতি ছড়ান তিনি। কিন্তু লাল গালিচায় হাঁটার আগে পূজা তার পোশাক, মেকআপ, গহনা হারিয়ে ফেলেন। যদিও প্রকাশিত ছবি দেখে বোঝার উপায় নেই, কতটা মানসিক চাপের মধ্যে থেকে এমন লুকে ক্যামেরায় পোজ দিয়েছেন এই অভিনেত্রী।

বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে জানান, এ বছরেই ‘কান’-এর মঞ্চে আত্মপ্রকাশ তার। আর প্রথম বছরই অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়ে যান তিনি। এরপর রেড কার্পেটে হাঁটার আগে অভিনেত্রী খেয়াল করেন তার ব্যাগ হারিয়ে গেছে।

পূজা বলেন, ‘আমাদের সমস্ত পোশাক হারিয়ে যায়। মেকআপ, চুলের সাজ সবকিছু হারিয়ে যায়। ভাগ্যকে ধন্যবাদ জানাই, ভাগ্যিস আমার কাছে কিছু গহনা ছিল, যা আমি ভারত থেকে আসার সময় হাত ব্যাগে করে নিয়ে এসেছিলাম। তখন এমন অবস্থা যে আমরা কাঁদতেও পারছি না। কারণ, আমাদের কাছে সময় নেই একেবারেই। তবে, আমার থেকে আমার ম্যানেজার বেশি উদ্বিগ্ন হয়ে পড়েন। আমি বললাম, ঠিক আছে, যা হওয়ার হয়ে গেছে। এখন এই পরিস্থিতি থেকে বের হতে হবে। পোশাকের একটা ব্যবস্থা করতে হবে।’

তিনি আরও বলেন, ‘ওই পরিস্থিতিতে আমার টিমের সদস্যরা নতুন চুলের সাজ, নতুন মেকআপের ব্যবস্থা করতে শুরু করে দিল। আমাদের হাতে শ্বাস নেওয়ারও সময় ছিল না। আমরা ব্রেকফাস্ট করিনি, লাঞ্চ করিনি। মনে আছে, আমি সারা দিন শেষে একেবারে রাতে সেদিনের প্রথম খাবারটা খেয়েছিলাম। আমার হেয়ার স্টাইলিস্টের ফুড পয়জনিং হয়ে যায়। তার মধ্যেই সে কাজ করে। আজ ওদের জন্যই আমি এখানে আসতে পেরেছি।’

এদিকে এতকিছুর পর যদিও হালকা গোলাপি পালকে সাজানো গাউনে মোহময়ী লাগছিল পূজাকে। আর এ বছরই প্রথম কান-এর রেড কার্পেটে পা রাখলেন অভিনেত্রী। এ ছাড়া এবারের কান চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান পাচ্ছে ভারত। ‘কান্ট্রি অব অনার’ হিসেবে বেছে নেওয়া হয়েছে ভারতকে।

ভারত-ফ্রান্সের কূটনৈতিক সম্পর্কের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যেই ভারতকে এই সম্মান দিয়েছে ফ্রান্স। সে উপলক্ষ্যে ভারত থেকে ১১ সদস্যের প্রতিনিধি দলের অংশ হিসেবে মূলত পূজা যোগ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.