শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০০ অপরাহ্ন

দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে এই সরকার: বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে এই সরকার: বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

অন্তবর্তীকালীন সরকার গঠন করে আগামী নির্বাচনের দাবি জানিয়েছে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি। সচিবালয়ে বিক্ষোভ কর্মসূচির আগে প্রেসক্লাবের সামনে সমাবেশে এ দাবি জানান দলের নেতারা।

বুধবার (২৫ মে) রাজধানী ঢাকার প্রেসক্লাবের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। খাদ্যপণ্যের দাম কমানোর দাবিতে এবং বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাবের প্রতিবাদে এ কর্মসূচি হয়।

নেতারা বলেন, সিন্ডিকেট করে সরকার দেশ পরিচালনা করছে। দেশের সম্পদ বিদেশে পাচার করা হচ্ছে। নিত্যপণ্যের দাম বাড়ছে, কিন্তু সাধারণ মানুষের আয় বাড়েনি। এই সরকার থাকলে শোষণ-নিপীড়ন থাকবেই। এই সরকারকে পদত্যাগ করানোই একমাত্র এজেন্ডা।

নেতারা আরও বলেন, গুণী মানুষকে প্রতিদিন অসম্মান করছে। কোনো মানুষকে তারা সম্মান দিতে জানে না। সংঘাত-নৈরাজ্যের দিকে ঠেলে দিয়েছে। দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে। এই সরকার ক্ষমতায় থাকলে হানাহানি-দুর্ভিক্ষের আশঙ্কা আছে। দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে। পুলিশের নাকের ডগায় সরকারের ছাত্র সংগঠন গুন্ডাবাজি করছে। এদের বিরুদ্ধে প্রতিরোধ জোরদার করতে হবে।

✪ আরও পড়ুন: ‘নজরুলের অসাম্প্রদায়িক চেতনা সামনে রেখে উপড়ে ফেলা হবে সাম্প্রদায়িকতার শেকড়’

এ কর্মসূচিতে সংহতি জানান ডাকসুর সাবেক ভিপি নূর ও ভাসানী অনুসারী পরিষদের নেতারা। প্রতিকূল আবহাওয়ায় প্রেসক্লাবের সামনে থেকে তোপখানা রোড পর্যন্ত মিছিল করে কর্মসূচি শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.