বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:১৪ অপরাহ্ন

পর্যটকবাহী মাইক্রোবাস খাদে, নিহত ২

পর্যটকবাহী মাইক্রোবাস খাদে, নিহত ১

বান্দরবানের থানচির জীবননগরে পর্যটকবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ২ পর্যটকের মৃত্যু হয়েছে। এ সময় আরও ৭জন আহত হয়েছে। হতাহতরা সবাই ঢাকা বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী।

সূত্রে জানা যায়, থানচি উপজেলার জীবননগর এলাকার ঢালুতে পর্যটকবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়, এতে ঘটনাস্থলেই ১ পর্যটকের মৃত্যু হয়। পরে আহতদের উদ্ধার করে কয়েকজনকে বান্দরবান আনা হলে সেখানেও একজনের মৃত্য হয় তার নাম হামিদুল ইসলাম। তিনি ঢাকা বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী বলে জানা যায়।

ঘটনায় আহতরা হলেন, বুয়েট নিরাপত্তা শাখার কর্মচারী হামিদুল ইসলাম,ওয়াহিদ,জয়নাল, মিলন, মঞ্জুর, রাজিব, আব্দুল মালেক এবং চালক ফারুক।

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে বিজিবি, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ঢাকা থেকে মাইক্রোবাস ভাড়া করে বান্দরবান বেড়াতে এসেছিল ৯ জনের একটি পর্যটক দল। বান্দরবান সদর থেকে থানচিতে যাবার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ীটি খাদে পড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুদীপ রায় জানান ,দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ, বিজিবি, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধারে পাহাড়ের গভীরে কাজ করছে আর এ বিষয়ে আইনগত কার্যক্রম পক্রিয়াধীন বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *