শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৪০ অপরাহ্ন

‘মেসি ও নেইমার টাকার গোলাম’

লিওনেল মেসি, নেইমার, কিলিয়ান এমবাপ্পের মতো খেলোয়াড়দের টাকার বিনিময়ে বিক্রি করা হয়েছে। তাদের গোলাম বানিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এমনটাই মনে করেন বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা।

২০১৬ সালে, পিএসজি রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে নেইমারকে নিয়েছিল। গত বছর বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসিকে ক্লাবে নিয়ে এসেছে তারা।২০১৬ সালে মোনাকো থেকে লোনে পিএসজিতে খেলতে গিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। কাতারি ক্লাব তাকে দিয়েছে অঢেল অনেক সুযোগ-সুবিধা।

চলতি মৌসুমে এমবাপ্পেকে দলে ভেড়ানোর কাছাকাছি ছিল রিয়াল মাদ্রিদ। চুক্তিও নিশ্চিত ছিল। এমন সময়ে আবার নাটক। লোভনীয় সব অফার এনে এমবাপ্পেকে রিয়ালে যাওয়া থেকে বিরত রেখেছে পিএসজি।

এমবাপ্পে পিএসজিতে থেকে গেলেও নেইমারকে আর ধরে রাখতে আগ্রহী নয় ক্লাবটি। খবর সত্যি হলে নেইমারের নতুন গন্তব্য কোথায়? আবারও কি বার্সেলোনায় ফিরবেন ব্রাজিলিয়ান সুপারস্টার? নেইমার কে না পছন্দ করে? সে একজন অবিশ্বাস্য খেলোয়াড়… কিন্তু এই সব খেলোয়াড়দের একদিন বিনামূল্যে বার্সাতে ফিরতে হবে। এভাবেই লাপোর্তে তার ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, “পিএসজির মতো ক্লাবের সাথে চুক্তিবদ্ধ সকল খেলোয়াড়ই আসলে দাসত্বে স্বাক্ষর করেছেন,” তিনি বলেছিলেন, ‘শুধু টাকার জন্য।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.