রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

খেলা চালিয়ে যেতে আগ্রহী ইব্রাহিমোভিচ : মালদিনি

এসি মিলানের সাথে বর্তমান চুক্তি মেয়াদ শেষ হয়ে গেলেও আরো কিছুদিন খেলা চালিয়ে যাবার আগ্রহ প্রকাশ করেছেন ইব্রাহিমোভিচ। এমটাই জানিয়েছেন মিলানের পরিচালক পাওলো মালদিনি। যদিও হাঁটুর অস্ত্রোপচারের কারনে তাকে দীর্ঘ সাত থেকে আট মাস মাঠের বাইরে থাকতে হবে বলে জানা গেছে।

গাজেটা ডেলো স্পোর্টকে মালদিনি বলেছেন, ‘আমার কাছে মনে হয় সে খেলা চালিয়ে যেতে চায়, এখনই তার অবসরের কোন পরিকল্পনা নেই। আগামী ১৫ দিনের মধ্যে তার সাথে একবার দেখা করার কথা আছে। মিলানের সাথে তার চুক্তি নবায়নের বিষয়ে আমি কোন সমস্যা দেখিনা। দেখা যাক আগামী দুই সপ্তাহে কি হয়।’

আগামী অক্টোবরে ৪১ বছরে পা রাখতে যাচ্ছেন সুইডিশ এই তারকা স্ট্রাইকার। বুধবার ফ্রান্সের লিঁও শহরে তার বাম হাঁটুর লিগামেন্টের গুরুতর ইনজুরির সফল অস্ত্রোপচার হয়েছে, যে কারনে আগামী সাত থেকে আট মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে।

২০২০ সালে জানুয়ারিতে এসি মিলানে যোগ দেবার মাধ্যমে দীর্ঘ ৮ বছর পর ইতালিয়ান জায়ান্ট দলে ফিরেছিলেন ইব্রা। তার অসাধারণ পারফরমেন্সের উপর ভর করে ২০১১ সালের পর সিরি-আ মৌসুমে এবার শিরোপা জয়ের কৃতিত্ব দেখিয়েছে মিলান। ইন্টার মিলান, পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ফরোয়ার্ড জানিয়েছেন হাঁটুর ব্যাথার কারনে গত প্রায় ছয়মাস যাবত তিনি নির্ঘুম রাত কাটিয়েছেন। এসি মিলানকে সিরি-আ শিরোপা উপহার দেবার প্রতিশ্রুতি থেকেই তিনি ব্যাথা সত্তেও মাঠ থেকে সড়ে যাননি।

এদিকে মালদিনি নিশ্চিত করেছেন বেলজিয়ান স্ট্রাইকার ডিভোক অরিগিকে লিভারপুল থেকে উড়িয়ে নিয়ে আসার প্রক্রিয়া প্রায় সম্পন্ন হয়েছে। এর মাধ্যমে আক্রমনভাগে অলিভার গিরুদ, রাফায়েল লিয়াও ও আন্তে রেবিচের কিছুটা হলেও সহযোগিতা হবে। যদিও বড় কোন ট্রান্সফারের জন্য আর্থিকভাবে মিলান এই মুহূর্তে খুব একটা সমৃদ্ধ নয়। যুক্তরাষ্ট্রভিত্তিক বিনিয়োগকারী প্রতিষ্ঠান এলিয়ন ম্যানেজমেন্ট এসি মিলানের মালিকানা ছেড়ে দেবার ঘোষনা দিয়েছে। আরেক মার্কিন বিনিয়োগকারী প্রতিষ্ঠান রেডবার্ড ক্যাপিটাল পার্টনার্সের ক্লাবের নতুন মালিকানা পাবার সম্ভাবনা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.