বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৪৪ অপরাহ্ন

রিয়াকে ফাঁসানো হয়েছিল দাবি আইনজীবীর

বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে মাদক মামলায় ক্লিনচিট দেয়া হয়েছে। তার পাশাপাশি আরও ৫ জনকে ক্লিনচিট দিয়েছে এনসিবি।

এই ঘটনার পর আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে দাবি করলেন, যেভাবে ফাঁসানো হয়েছিল আরিয়ানকে, একইভাবে ফাঁসানো হয়েছে রিয়া চক্রবর্তীকেও। অবিলম্বে রিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া মাদক সংক্রান্ত তিনটি মামলার নতুন করে তদন্তের দাবি তুললেন তিনি।

তিনি এও জানিয়েছেন, রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিকের মামলাটিরও নতুন করে তদন্ত হওয়া দরকার। ওদের ক্ষেত্রেও কিন্তু কোনো মাদক পাওয়া যায়নি।

বলে রাখা ভালো, আরিয়ানের মতোই রিয়া ও তার ভাই সৌভিকেরও আইনজীবী সতীশই। এমনিতে আরিয়ান ক্লিনচিট পাওয়ার পরই বিপাকে সমীর ওয়াংখেড়ে। তার বিরুদ্ধে সঠিকভাবে তদন্ত না করার অভিযোগ উঠেছে।

সতীশের দাবি, বলিউডের তারকাদের বিরুদ্ধে যেভাবে মাদক নেয়ার অভিযোগ আনা হয়েছে তা কেবল তাদের জনপ্রিয়তাকে নষ্ট করার উদ্দেশ্যেই করা হয়েছে। কেননা কোনো তারকাই মাদক নেন না, তাদের ফিটনেস নষ্ট হওয়ার ভয় থাকে বলে।

রিয়ার মামলাটি ঝুলে রয়েছে বহুদিন। ২০২০ সালের জুন মাসে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর বলিউড ইন্ডাস্ট্রি নড়েচড়ে বসে। তখন রিয়া-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিল সুশান্তের পরিবার। এক পর্যায়ে রিয়াকে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। পরে জামিনে ছাড়া পান এই অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *