সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:১৭ অপরাহ্ন

হাসপাতালে ক্রিকেটারদের মিলনমেলা

১৯৫০ সাল থেকে ১৯৮০ সালের সাবেক ক্রিকেটারদের মিলনমেলা অনুষ্ঠিত। এরা সবাই বিভিন্ন স্তরে সুনামের সঙ্গে অতীতে ক্রিকেট অঙ্গনে খেলাধুলা করেন । তারা ক্লাব ক্রিকেট খেলেছেন এবং নিজ জেলায় খেলার প্রতিনিধিত্ব করেছেন। এদের মধ্যে কয়েকজন জাতীয় দলে সুনামের সঙ্গে ক্রিকেট খেলেছেন । পরবতীকালে এদের মধ্যে কয়েজন ক্রিকেট ব্যাপস্থাপক হয়েছেন।

রোববার (২৯ মে) ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ক্রিকেটারদের মিলনমেলায় গল্পের ফাঁকে মাজার মজার ঘটনা উপস্থিত সকলকে অতীতের স্মৃতিতে নারা দেয়। মিলনমেলায় জানা গেলো উপস্থিত ক্রিকেটারদের মধ্যে কয়েকজন বর্তমানে সাংবাদিকতার সঙ্গে সম্পৃক্ত হয়েছেন ।

মিলনমেলায় উপস্থিত ছিলেন ক্রিকেট ব্যাবস্থাপক মোজ্জাফর হোসেন, দুলাল হোসেন, রাকিবুল হাসান, লুৎফর রহমান (মাখন), সাংবাদিক মো: কামরুজ্জামান, মো:শামীম চৌধুরী, ক্রিকেট খেলোয়ার মো: নিজাম, জাহাঙ্গীর শাহ বাদশা, ওমর খালেদ রুমি, জাহাঙ্গীর কবির আঞ্জু, আনিুসুর রহমান জানু, সিরাজুর রহমান, আহমেদ পারভেজ, রাকিবুল হাসান, সৈয়দ মাহবুব সোবহানী পাকা , মাঈন, লুৎফর রহমান (মাখন), জাভেদ ওমর বেলিম, শামীম চেীধুরী, তানভীর দেওয়ান তানু।

আরো উপস্থিত ছিলেন ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্ট উপদেষ্টা কাজী হাবিবুর রহমান, প্রকল্প ও গবেষনা পরিচালক মো: গোলাম মোস্তফা, পরিবহন ও জনসংযোগ পরিচালক মো: ওয়াকার হোসেন , সহকারী প্রকল্প পরিচালক মো:জাবেদ ইউসুফ, বিদুৎ, অর্থ পরিচালক সুকুমার চক্রবতী , উন্নয়ন ও গবেষনা শারমিনা বানু ও পাবলিক রিলোশন অফিসার মো: আশিকুর রহমান স্বাধীন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.