বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২৩ অপরাহ্ন

নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তার মূল হোতা গ্রেপ্তার

নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তার মূল হোতা শিলা আক্তার গ্রেপ্তার

নরসিংদীর রেলস্টেশনে তরুণী হেনস্তার মূল হোতা শিলা আক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (৩০ মে) বেলা ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানি ক্যাম্প কমান্ডার ফ্লাইট লে. তৌহিদুল মুবিন খান।

গত ১৮ মে ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে আসেন। ট্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিলেন। এ সময় এক মহিলা তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করেন।

একপর্যায়ে স্টেশনের স্থানীয় বখাটেসহ ওই মহিলা তদের মারধর শুরু করেন এবং মেয়েটির পোশাক ধরে টানাটানি করেন। পরে তারা নিরুপায় হয়ে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেন। তরুণী লাঞ্ছিতের ভিডিওটি ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ওঠে।

ঘটনাটি জাতীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত হলে টনক নড়ে সংশ্লিষ্টদের। এতে প্রশাসনের ভূমিকা নিয়ে ব্যাপক সমালোচনা হলে ঘটনার দুই দিন পর শুক্রবার রাতে নরসিংদী শহরের ইউএমসি জুট মিলের সামনে থেকে ইসমাইল মিয়া নামে এক যুবককে আটক করে পুলিশ। পরে তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে নরসিংদীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহনাজ সিদ্দিকীর আদালতে সোপর্দ করা হয়। ওই রাতেই নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩০ ধারায় ভৈরব রেলওয়ে থানায় মামলা করেন। মামলার এজাহারে এক নারীসহ দু’জনের নাম উল্লেখ করা হয়েছে এবং অজ্ঞাত আরও এক নারী ও ১০ পুরুষকে আসামি করা হয়েছে।

ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ ও মুঠোফোনে ধারণ করা ভিডিওতে অবস্থান নিশ্চিত হওয়ার পর তাদের আসামি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *