বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৫৬ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন আরিয়ান

প্রমোদতরী মাদককাণ্ডে গত বছর দীর্ঘ ২৮ দিন জেল খাটা শাহরুখপুত্র আরিয়ান খান নির্দোষ। তাঁকে সম্প্রতি বেকসুর খালাস দিয়েছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

হিন্দুস্তান টাইমসের খবর, গত শুক্রবার মাদক মামলা থেকে এনসিবির পক্ষে আরিয়ান খানকে বেকসুর ঘোষণা করা হয়।

এনসিবির পক্ষে বলা হয়, আরিয়ানের বিরুদ্ধে কোনও সন্দেহের যুক্তিসঙ্গত অবকাশ নেই। আরিয়ানের কাছে কোনও মাদক পাওয়া যায়নি। এনসিবির ভাষ্য, ‘বিশেষ তদন্তকারী দল নিরপেক্ষ এবং বস্তুনিষ্ঠভাবে তদন্ত করেছে। বিশেষ তদন্তকারী দলের তদন্তের ভিত্তিতে, এনডিপিএস (নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) আইনের বিভিন্ন ধারায় ১৪ জনের বিরুদ্ধে একটি অভিযোগ (চার্জশিট) দায়ের করা হয়েছে। পর্যাপ্ত প্রমাণের অভাবে বাকি ছয় জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হচ্ছে না।’ এই ছয় জনের মধ্যে রয়েছেন আরিয়ান।

এবার টাইমস অব ইন্ডিয়ার খবর, এনসিবি যেহেতু আরিয়ান খানকে বেকসুর খালাস দিয়েছে, তাই খুব শিগগিরই পাসপোর্ট ফেরত পেতে চলেছেন তিনি। পাসপোর্ট হাতে এলেই আরিয়ান যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন। সেখানে তাঁর ওয়েব সিরিজের শুটিং শুরু করবেন।

বিভিন্ন খবরে প্রকাশ, জামিনে জেল থেকে বের হওয়ার পর আরিয়ান একটি প্রকল্পে কাজ শুরু করেন। সেই সিরিজটি এরই মধ্যে একটি ওটিটি প্ল্যাটফর্ম অনুমোদন দিয়েছে। বলিউডের কয়েক জ্যেষ্ঠ চিত্রনাট্যকার ও নির্মাতা এ কাজে আরিয়ানকে সহায়তা করছেন।

২০২১ সালের ৩ অক্টোবর মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। নিম্ন আদালত বারবার তাঁর জামিন খারিজ করে দেয়। কিন্তু পরে বোম্বে হাইকোর্ট জামিন দেন আরিয়ানকে। ২৮ দিন জেল খেটে ওই বছরের ৩০ অক্টোবর ঘরে ফেরেন আরিয়ান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *